google-site-verification: googleb04a37af74033f5a.html গার্লফ্রেন্ডর কি কথা বলছে অন্যের সাথে তার মোবাইলের সব কল,এসএমএস, ফেসবুক হিস্টোরি ,কমেন্ট এবং এখন কোথায় আছে তাহলে সরাসরি সবকিছু দেখুন তাও আবার আপনার ফোনে..! | কম্পিউটার এবং এন্ড্রয়েট সমস্যার সমাধান

গার্লফ্রেন্ডর কি কথা বলছে অন্যের সাথে তার মোবাইলের সব কল,এসএমএস, ফেসবুক হিস্টোরি ,কমেন্ট এবং এখন কোথায় আছে তাহলে সরাসরি সবকিছু দেখুন তাও আবার আপনার ফোনে..!

গার্লফ্রেন্ড কে কি সন্ধেহ করেন !তবে দেখুন গার্লফ্রেন্ড কি কথা বলছে অন্যের সাথে বা তার মোবাইলের সব কল,এসএমএস, ফেসবুক হিস্টোরি এবং এখন কোথায় আছে তাহলে সবকিছু দেখুন সরাসরি  আপনার ফোনে..!

 

 আসসালামু আলাইবুম সবাই কেমন আছেন? আশা করি সববাই ভাল আছেন। টাইটেল দেখেইত মনে হয় বুঝে গেছেন যে কি নিয়ে আলোচনা কররা হবে।তাহলে বেশি কথা না বললে কাজের কথায় আসি।

আপনার কি সন্দেহ আপনার গার্লফ্রেন্ড এর উপর। আপনি কি মনে করেন আপনার গার্লফ্রেন্ড অন্য কারো সাথে কথা বলে। আপনি কি জানতে চান কি কথা বলেবা তার মোবাইলের সব কল,এসএমএস, ফেসবুক হিস্টোরি এবং এখন কোথায় আছে তাহলে এই অ্যাপস আপনার জন্যই। এই অ্যাপসটি আপনার গার্লফ্রেন্ড এর ফোনে ইন্সটল করে দিন ব্যাস আপনার কাজ শেষ। এখুন শুধু দেক্তে থাকুন আপনার গার্লফ্রেন্ডের সব কারবার।

জাজা লাগবেঃ

১। আপনার ও আপনার গার্লফ্রেন্ড এর এন্ড্রয়েট ফোন
২। আপ্স টী দুজনের ফনেই ইন্সটল থাকতে হবে
৩।ইন্টারনেট কানেকশন

যেভাবে কাজ করেঃ 

১। যেহেতু এটি প্যাঁইড আপস প্রাইসঃ৪.৬০ ডলার প্লে স্টোরে তাই প্রথমেই নিচের লিঙ্ক থেকে ছোট সফটওয়্যারটি ডাউনলোড করে নিন
(ডাউনলোড )
২।  দুজনের ফনেই  আপ্সটি ইন্সটল করুন এবং বামে সুইফ করুন
৩। করলে দুজনেই একটা করে আইডি নাম্বার পাবেন

৪। এখন আপনি আপনার ফোনে আপনার গার্লফ্রেন্ড এর আইডি নাম্বার দিয়ে কানেক্ট করুন
৫।  কানেক্ট করলে আপনার গার্লফ্রেন্ড এর কাছে রিকুয়েস্ট পাঠাবে তাকে অ্যাকছেপ্ট করতে বলুন


৬। আর প্রব্লেম হলে রিফ্রেশ বাটনে ক্লিক করুন
৭।  কানেক্ট হলে বিভিন্ন অপশন থেকে তার মোবাইলের সব কল,এসএমএস, ফেসবুক লাইক,কমেন্ট  এবং এখন কোথায় আছে(জিপিএস ট্র্যাকিং)  সব জানতে পারবেন
৮। বাস কাজ শেষ আর মজা দেখুন আপনার গার্লফ্রেন্ডের সব কারবার।


বিঃদ্রঃ আপনার গার্লফ্রেন্ডের চাইলে একি ভাবে আপ্নারটিও ট্র্যাক করতে পারবে সেক্ষেত্রে আপনার আইডি নাম্বার দিয়ে কানেক্ট করতে দিতে হবে।

 আমাদের পোস্ট ভাল লাগলে অবশ্যই অবশ্যই আমাদের পেজ ও ব্লগ  এ কমেন্ট করে জানাবেন।সেই সাথে আমাদের পেজ ও পোস্ট ইনভাইট ও শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন। ততদিন নুতন পোষ্টের জন্য সঙ্গেই থাকুন
                                                                                      ................................. ধন্যবাদ।









0 মন্তব্য(গুলি):